September 22, 2024, 11:31 am

সংবাদ শিরোনাম
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ফয়জুল আজীম নোমান এর যোগদান জয়পুরহাটের ক্ষেতলালে শহীদ জিয়া ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে সংবাদ বিজ্ঞপ্তি কু‌ড়িগ্রা‌মের উলিপু‌রে বিদ‌্যুৎস্পৃষ্টএক যুব‌কের মৃত্যু যশোরে বালিচাপা অবস্থায় প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার কুড়িগ্রামের রাজিবপুরে ৪০ পিস ইয়াবা ও ১ টি ভ্যান জব্দসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার জয়পুরহাটের ক্ষেতলালে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান

মোরেলগঞ্জে টিউশনির টাকা থেকে ছাত্রলীগ নেতার খাদ্যসামগ্রী বিতরণ

এইচ এম জসিম উদ্দিন,মোরেলগঞ্জ(বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার নিশানবাড়ীয়্ ইউনিয়নের দুটি গ্রামে মহামারি করোনা ভাইরাসে কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করেছেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক চিন্ময় হালদার টিটু।
শুক্রবার বিকেল চারটার দিকে ভাষান্দল ও হোগলপাতি গ্রামের ৩০ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেন। এ সময় উপস্থিত ছিলেন ওই এলাকার ইউপি সদস্য মো. জামাল তালুকদার, শিক্ষক নির্মল চন্দ্র হালদার প্রমুখ। চিন্ময় হালদার বলেন আমার টিউশনির টাকা থেকে আমি মহামারি করোনায় কর্মহিন পরিবারগুলোর অসহায় অবস্থার কথা চিন্তা করে ৩০ পরিবারের মঝে খাদ্য সহায়তা প্রদান করতে পেরেছি।

প্রাইভেট ডিটেকটিভ/ ২ মে ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর